মিনারের তৃতীয় একক অ্যালবাম

ডানপিটে অ্যালবামের ‘সাদা’ গানটি দিয়েই সবার কাছে পরিচিতি নবীন শিল্পী ও সঙ্গীত পরিচালক মিনারের। বরাবরই খানিকটা বিরতি দিয়ে প্রকাশ করেন নিজের গানের অ্যালবাম। তারই ধারাবাহিকতায় তিন বছর পর আগামী নভেম্বরে আসতে চলেছে তার তৃতীয় একক অ্যালবাম।

২০০৮ সালে ‘ডানপিটে’ ও ২০১১ সালে ‘আড়ি’ অ্যালবামের সফলতার পর তিন বছর বাদে ঈদে প্রকাশ পাওয়ার কথা ছিল মিনারের ৩য় একক অ্যালবাম। তবে এরইমধ্যে কেটে গেছে দুই ঈদ। কিন্তু এখন পর্যন্ত অ্যালবামটি হাতে পায়নি শ্রোতারা। অ্যালবাম প্রকাশে বিরতি দিলেও নিয়মিত নাটক ও টেলিফিল্মে কাজ করছেন মিনার। নতুন অ্যালবামটির অপেক্ষা শিরোনামের একটি গান  ব্যাবহৃত হয়েছে ‘নীল পরী নীলাঞ্জনা’ নামের টেলিফিল্মেও। আর গানটিও পেয়েছে বেশ দর্শক প্রিয়তা।

আটটি গান দিয়ে সাজানো এবারের অ্যালবামটি আগের দুটির থেকে থাকছে একটু আলাদা এমনটাই আশা তরুন এই শিল্পী ও সঙ্গীত পরিচালকের। সবকটি গানের সুর ও ছয়টি গানের কথা লিখেছেন শিল্পী নিজেই। এছাড়াও একটি করে থাকছে  অনিক খান ও সাফায়েত মানসুর রানার লেখা গান। এখনও নাম ঠিক না হওয়া এই অ্যালবামের আহারে গানের মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে অনলাইনে। আর এর মধ্য দিয়ে শুরু হয়েছে অনলাইন প্রচারনা।অ্যালবামটিতে এবারেও থাকছে তাহসানের গাওয়া একটি গান। এই গানটির কাজ শেষ হলেই নভেম্বরের শেষে শ্রোতারা হাতে পাবে অ্যালবামটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *