ভ্যালেন্টাইন্স ডে তে গাইড হাউস মাতাবেন পারফরমেন্টইউ ও বেলাল খান

lllএ বছরের ভ্যালেন্টাইন্স ডে টা একটু অন্যভাবে উপভোগের জন্য মনোমুগ্ধকর আয়োজন করেছে ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান “রিফ্লেকশন মিডিয়া”।

তাদের উদ্যোগে ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ছয়টায় ঢাকার বেইলী রোডস্থ গাইড হাউস মিলনায়তনে আয়োজন করা হয়েছে “লাভ-লস” শিরোনামের এক মনোমুগ্ধকর বিনোদন

সন্ধ্যার। অনুষ্ঠানে পছন্দের সেরাগানগুলো গেয়ে শোনাবেন সঙ্গীত শিল্পী বেলাল খান আর দর্শক মাতিয়ে রাখবে পারফরমেন্টইউ। তাদের সাথে পারফর্ম করবেন মডেল অভিনেত্রী নাদিয়া নদী, মিরাক্কেল খ্যাত ফারাজানা সাগীর শশী, সাইদুর রহমান সাইদ, শিল্পী আকাশ চৌধুরী এবং শিশুশিল্পী রাইসা।

অনুষ্ঠান উদ্বোধন করবেন নাট্যজন ডক্টর ইনামুল হক। আর পুরো অনুষ্ঠানটি সাজানো হয়েছে জোক্স ককটেইল, সেলিব্রেটি পরফরমেন্স, ‘‘লাভ-লস’’ প্রদর্শনী,  আর বেলাল খানের কনসার্ট দিয়ে। শেষে থাকবে দর্শকদের জন্য আকর্ষণীয় র‌্যাফেল ড্র, যেখানে তিনজন বিজয়ী জুটি পাবেন রাজধানীর ‘বাজ ৩০০’ রেস্টুরেন্টে ক্যান্ডেল নাইট ডিনার উপভোগ করার সুযোগ। অনুষ্ঠানের প্রবেশ মূল্য রাখা হয়েছে প্রতিজন মাত্র ২০০টাকা।

এদিন প্রথম প্রযোজনা ‘‘লাভ-লস’’ প্রদর্শনের মাধ্যমে যাত্রা শুরু করবে বাংলাদেশের নতুন বিনোদন সংগঠন  ‘‘পারফরমেন্টইউ’’। তাদের এই বিনোদনমূলক ও বানিজ্যিক প্রযোজনাটি এক ঝাঁক তরুণ-তরণীর অদম্য প্রচেষ্টার ফল, যা আপনার এবং আপনার ভালোবাসার মানুষের মনে আনন্দের জোয়ার তুলতে সক্ষম হবে। ‘‘পারফরমেন্টইউ’’ প্রসঙ্গে এর প্রধান উদ্যোক্তা ও “লাভ-লস” পরিচালক স্বজন জহির জানান, ‘সমাজের প্রচলিত ঐতিহাসিক, প্রথাগত, পৌরাণিক এবং বাস্তব ভালোবাসার মধ্যে যে পার্থক্যগুলো রয়েছে সেসব অসঙ্গতিকেই একটু অন্যরকমভাবে তুলে ধরবে আমাদের প্রযোজনাটি’।  আর তাই আপনার প্রিয় মানুষটিকে একটি আনন্দঘন ও রোঞ্চকর পৃথিবী উপহার দিতে “লাভ-লস” একটি অনন্য উদ্যোগ হবে বলে আমাদের বিশ্বাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *